কুষ্টিয়ায় আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন রবিউল ইসলাম ও জিয়াউল ইসলাম স্বপনের নেত্বতে কুষ্টিয়া জেলা যুবলীগের কমিটি গঠিত

১ নভেম্বর ২০১৭, ৮:১৪ পূর্বাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 332 বার

bornomalatv

নিজস্ব প্রতিবেদক \ দীর্ঘ ২০বছর পর আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শান্তীপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। কুষ্টিয়ায় আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন কুষ্টিয়া স্টেডিয়াম প্রাঙ্গণে রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর আসনের সাসংদ ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুব উল আলম হানিফ এমপি। উদ্বোধক বাংলাদেশ আওয়ামীযুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ওমর ফারুক, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ প্রমুখ নেতৃবৃন্দ। প্রথম অধিবেশনে জেলা আওয়ামীযুবলীগের আহবায়ক রবিউল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করায় বঙ্গবন্ধু সুপার মার্কেটের জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দ্বিতীয় অধিবেশনে ১৯৫ জন কাউন্সিলরদের মধ্যে ১৯৩জন ভোটার সরাসরি ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত। বিশ্বস্ত সুত্রে ১৯৩ টি ভোটের মধ্যে জিয়াউল ইসলাম স্বপন ১০২ ভোট সাধারণ সম্পাদক নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলী মর্তুজা সিদ্দিকী খসরু ৮৭ ভোট। ফলাফল ঘোষণায় আগামী ১৫দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি তালিকা কেন্দ্রীয় কমিটিতে জমা দিতে নির্দেশ দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

 


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT