একটি মানবিক সাহায্যের আবেদন, সবার প্রতি অনুরোধ

১৮ মে ২০১৭, ৬:১৪ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 302 বার

সারমন স্কুল এন্ড কলেজের মেধাবী শিক্ষিকা ঝিলু আক্তার ২০১৪ সালে দুটি কিডনী অকেজো হয়ে যায়। ২০১৫ সালে ঢাকা কিডনী হাসপাতালে একটি কিডনী প্রতিস্থাপন করা হয় । ২০১৬ সালে উক্ত কিডনী ও অকেজো হয়ে যায়। দীর্ঘ চার বছর চিকিৎসার ব্যায়ভার বহন করে ইতিমধ্যে তার পরিবার নিঃস্ব । তাঁর পরিবারের পক্ষে ব্যয়বহুল চিকিৎসার ব্যায়ভার বহন করা সম্ভব হচ্ছে না।বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আই সি ইউ তে (ওয়ার্ড নং-২২ বেড নং-০১) চিকিৎসাধীন আছেন।ডাক্তাররা পরীক্ষা-নিরীক্ষার পর জানান জরুরি ভিত্তিতে অপারেশন করে তার একটি কিডনী পুনরায় প্রতিস্থাপন করলে এবং ডাক্তারদের পরামর্শমতো চললে ইনশাল্লাহ ও আগের মতো সুস্থ হয়ে সবকিছু ফিরে পাবে। ঝিলু আক্তার কে চিকিৎসার মাধ্যমে সারিয়ে তুলতে প্রায় ৪০ লাখ টাকার প্রয়োজন। কিন্তু বর্তমানে এতো টাকা যোগাড় করার সাধ্য নেই তার পরিবারের। আর তাই তার সুচিকিৎসার জন্য দেশের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিদের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছে তাঁর পরিবার। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউনিয়নের বাসিন্দা। ঝিলু আক্তার কে সাহায্য পাঠানোর ঠিকানাঃ ঝিনুক আক্তার, সঞ্চয়ী হিসাব নং- ০১৯২৫৫১৯৯৫৩ ,ঢাকা ব্যাংক লিমিটেড, মুরাদপুর শাখা ,চট্টগ্রাম।বিকাশ নং-০১৮৩৫৯৫৩২৬৪। মোবাইল- ০১৮৩০১২৬৩৪৩ ।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT