একজন অসহায় বাবার করুন আর্তি

১৯ আগস্ট ২০১৭, ৭:১৬ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 239 বার

একজন অসহায় বাবার করুন আর্তি

ক্যান্সার আক্রান্ত  জাকিয়ার বাবা জাকির হোসেন  গত একটি বছর ধরে এই মেয়েকে নিয়ে অথৈ সাগরে ভাসছেন। চোখের সামনে এই ফুটফুটে চঞ্চল মেয়েটি দিন দিন হারিয়ে যেতে বসেছে ঘাতক ব্যাধি ক্যান্সারের কারনে।


চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার , তিতুদহ মাধ্যমিক বিদ্যালয়ে  সহকারি শিক্ষক পদের কর্মরত মোঃ জাকির হোসেন। এক ছেলে এক মেয়ের মধ্যে জাকিয়া বড়। হৃদয় নিংড়ানো ভালোবাসা যে  অবুঝ সন্তানের জন্য সেই সন্তানের দিন দিন হারিয়ে যাওয়ার আসংকা তাকে আরো অসহায় করে তুলছে। গত একটি বছর সকল সহায় সম্বল এর বিনিময়ে প্রানপন চেষ্টা করেছেন নিজের কলিজার টুকরা সন্তানকে সুস্থ্য করে তোলার জন্য। কিন্তু আজ তিনি বড়ই অসহায়, নিঃসম্বল। একজন পিতাই অনুভব করতে পারে একজন সন্তানের চিকিতসা না করাতে পারার কষ্ট কতখানি। আমরা কি পারিনা এই অসহায় পিতার পাশে দাড়াতে?

একটু ভেবে দেখুন আমরা সারা দিনে কত সময় কতটাকা কতভাবে খরচ করি। এমনও হয় যে আমরা কিছু সময় কিছু অপ্রয়োজনীয় কাজেও অনেক পয়সা খরচ করি। সখের বশেও অনেক টাকা পয়সা অপচয় করি। বন্ধু বান্ধব নিয়ে চায়ের দোকান, হোটেল – রেস্টুরেন্ট এ হর হামেশায় কত টাকা খরচ করে ফেলি, আসুন আমরা সেই খরচ থেকে  অন্তত এক দিন বা দুই দিনের হাত খরচের টাকা এই অসহায় শিশুটিকে বাচানোর কাজে লাগায়। আমরা নিজেরা এবং নিজেদের বন্ধু বান্ধব সবাই একটু চেষ্টা করলেই এই অসহায় শিশুটিকে বাচাতে পারি। সমাজে এমন অনেক হৃদয়বান দয়ালু দানশীল ব্যাক্তি আছেন যাদের কাছে আমরা এই অসহায় শিশুটির খবর পৌছাতে পারি। আমরা সবাই চেষ্টা করলে অবশ্যই সম্ভব।  জাকিয়ার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা।

Ibbl A/ C no-20502300201764617
Chuadanga Branch.
বিকাশ নং-01918671594(পার্সোনাল)
Dbbl no- ০১৯১৮৬৭১৫৯৪৫.

https://web.facebook.com/zakir.biswas.733?fref=ts

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT