ইবি শিক্ষার্থী কয়েকদিন ধরে নিখোঁজ

১৭ আগস্ট ২০১৭, ৮:৪৮ পূর্বাহ্ণ || নিউজটি পড়া হয়েছে : 570 বার

bornomalatv

[  আমাদুজ্জামান মিঠু, জেলা প্রতিনিধি ঝিনাইদাহ] ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী কয়েকদিন ধরে নিখোঁজ বলে জানা গেছে। গত ০৯/০৮/১৭ ইং তারিখ বুধবার সকালে ক্লাস করার উদ্দেশ্যে ক্যাম্পাসের কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি বলে জানিয়েছে নিখোঁজ শিক্ষার্থীর পরিবার।

নিখোঁজ ওই শিক্ষার্থীর নাম স্মৃতি খাতুন। স্মৃতি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্রী। নিখোঁজের দিনই বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডায়েরি করেছে নিখোঁজের পরিবার।


স্থানীয় সূত্রে জানা যায়, স্মৃতি ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার মকিমপুর গ্রামের মানোয়ার হোসেনের মেয়ে। স্মৃতি বিবাহিত।

এ বিষয়ে গত বুধবার স্মৃতির বাবা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানের কাছে লিখিত অভিযোগ করেছেন। ইবি থানায় জিডিও করেন । জিডি নং ৩১৯

মানোয়ার হেসেন জানান, স্মৃতি বুধবার ক্লাসের জন্য সকালে ক্যাম্পাসের উদ্দ্যেশে বের হয়। তারপর সে আর বাড়ি ফেরেনি। তার সঙ্গে যোগাযোগের সব ধরনের চেষ্টা করা হচ্ছে। কিন্তু যোগাযোগ করা যাচ্ছে না। এছাড়া আত্মীয়-স্বজনদের বাড়িতেও খোঁজ নেয়া হয়েছে। কিন্তু কোথাও খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান বলেন, বিষয়টি জানার পর বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাকে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল বিভাগের সঙ্গে কথা বলে তথ্য পৌঁছে দেয়া হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, তাকে খুঁজ বের করে পরিবারের কাছে পৌঁছে দিতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। ইতোমধ্যেই তার কললিস্ট মোবাইল অপারেটরদের কাছে চাওয়া হয়েছে। এছাড়া দেশের সকল থানায় তার ছবি এবং তথ্য সরবারহ করা হয়েছে। তিনি আশ্বাস দেন দ্রুত একটি পজিটিভ রেজাল্ট পাওয়া যাবে। কিন্তু দুঃখের বিষয় আজ পর্যন্ত কোন খোঁজ পাওয়া যায় না্ই।

 

বিস্তারিত জানতে এবং সাহায্য করতেেআসাদুজ্জামান মিঠু

01716107577

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT