আমতলীতে চাঞ্চল্যকর মালা হত্যা মামলার আসামীকে ৫ দিনের রিমান্ড

১ নভেম্বর ২০১৭, ১১:৩৯ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 275 বার

bornomalatv

মোঃ গোলাম হায়দার চৌধুরী, বরগুনা প্রতিনিধি, বরগুনার আমতলীতে চাঞ্চল্যকর কলেজ ছাত্রী মালা আক্তারকে (১৭) হত্যার পর লাশ ৭ টুকরো করে ড্রামে লুকিয়ে রাখার ঘটনায় আসামী অ্যাড: মাঈনুল আহসান বিপ্লব তালুকদারকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে দেয়া হয়েছে । মঙ্গলবার দুপুরে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: হুমায়ূন কবির শুনানী শেষে এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন। গত ২৫ অক্টোবর তাকে কোর্টে হাজির করে ৭ দিনের রিমান্ড প্রার্থনা করলে ৩১ অক্টোবর মঙ্গলবার শুনানির দিন ধার্য করা হয়। তবে রিমান্ড শুনানীতে আসামী বিপ্লবের পক্ষে কোন আইনজীবী অংশগ্রহণ করেননি।গত ২৪ অক্টোবর সকাল  ৯টার দিকে আমতলী হাসাপাতাল সড়কের অ্যাডভোকেট মাঈনুল আহসান বিপ্লবের বাসায় কলেজ ছাত্রী মালা আক্তারকে ধারালো বটি দিয়ে জবাই করে হত্যার পর লাশ ৭ টুকরো করে ড্রাম ভর্তি করে গোসল খানায় লুকিয়ে রাখা হয়। পরে পুলিশ খবর পেয়ে বিকেল সাড়ে ৫টার দিকে বিপ্লবের বাসা থেকে দুটি ড্রাম ভর্তি খন্ড বিখন্ড  লাশ উদ্ধার করে আমতলী থানার পুলিশ। ওই সময় ঘটনাস্থল থেকে প্রধান আসামী প্রভাষক আলমগীর হোসেন পলাশকে গ্রেফতার করে। পরে পলাশের স্বীকারোক্তি অনুযায়ী ওই দিন রাত সাড়ে ১০টার দিকে আমতলী সদর রোড থেকে অপর আসামী মাঈনুল আহসান বিপ্লবকে গ্রেফতার করে পুলিশ।এ ঘটনায় আমতলী থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) নুরুল ইসলাম বাদল বাদী হয়ে ২৪ অক্টোবর গভীর রাতে ঘাতক আসামী আলমগীর হোসেন পলাশ ও ভাগ্নি জামাই বাড়ির মালিক অ্যাডভোকেট মাঈনুল আহসান বিপ্লবের নাম উল্লেখ করে আরো ২-৩ জনকে অজ্ঞাত আসামী করে আমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত ২৫ অক্টোবর সকালে প্রধান আসামী আলমগীর হোসেন পলাশ আদালতের বিচারক মো: হুমায়ূন কবিরের কাছে ১৬৪ ধারায় খুনের কথা স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।মঙ্গলভার সকাল ১২ টার দিকে আইনজীবী আসামী বিপ্লব তালুকদারকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে বরগুনার জেলখানা থেকে আমতলীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাশে নিয়ে আসা হয়। এসময় বাইরে শত শত উৎসক লোক খুনী বিপ্লব তালুকদারকে এক নজর দেখার জন্য ভীর জমায়। দীর্ঘ ১ ঘন্টা শুনানী শেষে রিমান্ড মঞ্জুর করে বিপ্লবকে কোর্ট হাজতে নেওয়া হয়।মামলার তদন্তকারী কর্মকর্তা আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সহিদ উল্যাহ জানান, বিঞ্জ আদালতে আইনজীবি মাইনুল আহসান বিপ্লব তালুকদারকে অধিকতর জিঞ্জাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়। আদালত দীর্ঘ শুনানী শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে। এখন জিঞ্জাসা বাদে খুনের আসল রহস্য জানা জাবে।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT